আইসিইউতে অভিনেতা অপূর্ব

করো’নায় আ'ক্রা'ন্ত অ'ভিনেতা জিয়াউল ফারুক অ’পূর্বকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ম'ঙ্গলবার দিবাগত রাত ১টায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর'্শ দেন। সে অনুযায়ী পরিবারের সদস্যরা চিকিৎসকের নির্দেশনা মেনে অ'ভিনেতাকে আইসিইউতে ভর্তি করান। বি'ষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

বড় ছেলে খ্যাত আরিয়ান বলেন, ‘কয়েক দিন পূর্ব থেকে অ’পূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল। দুদিন আগে করো’না পজিটিভ রেজাল্ট আসে। গতকাল ম'ঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা র'ক্তের বেশ কটি পরীক্ষা করান। র'ক্তে কয়েকটি ইনফেকশন ধ’রা পড়ে, যার ফলে তাঁকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর'্শ দেন চিকিৎসকরা। তাঁদের কথামতোই চিকিৎসা চলছে।’

আরিয়ান বলেন, ‘অ’পূর্ব ভাই এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন। তাঁর জন্য প্রার্থনা দরকার।’ তবে কোন হাসপাতালে অ’পূর্বকে নেওয়া হয়েছে- এটা না বললেও রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কালের কণ্ঠ’র স'ঙ্গে আলাপকালে তিনি নিশ্চিত করেন। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন।

গত স'প্ত াহে সাগর জাহানের একটি নাটকের শুটিংয়ে অংশ নেন অ’পূর্ব।

Facebook Comments