সালমান শাহর সঙ্গে নাম জড়ানোর কারণে পিবিআই প্রতিবেদন প্রত্যাখ্যান করলেন শাবনূর

পু’লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চিত্রনায়ক সালমান শাহর র’হস্য’জ’নক মৃ'’ত্যু নিয়ে প্র’তিবেদন উপস্থাপন করেছে। আর প্রতি’বেদনে তার আ’ত্ম’হ’ত্যা’র পাঁচটি কারণ উঠে এসেছে। এরম’ধ্যে অন্যতম একটি চিত্রনায়িকা শাবনূ’রের সঙ্গে সালমানের অ’তিরিক্ত অ’ন্তরঙ্গ’তা। এর প্রেক্ষিতে, সালমান শাহর আ’ত্মহ’ত্যা’য় তার প্রসঙ্গ আনায় অস্ট্রে’লিয়া থেকে ক্ষো’ভ প্রকাশ করেন শাবনূর।

এদিকে, পিবি’আইয়ের প্রতিবেদন উপস্থাপন করার পর শা’বনূর এই ক্ষো”ভ প্রকা’শ করেন। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সালমান শাহর মৃ'’ত্যু’র কারণ নিয়ে ক্ষো’ভ প্রকা’শ করেন শাবনূর। ক্ষোভ প্রকাশ করে শাবনূর বলেন, পিবি’আইয়ের এমন প্রতিবেদনে আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। কী’’সের জন্য আমা’র নাম জড়ানো হচ্ছে! সাল’মান যদি আ’ত্মহ’ত্যাও করে, তাহলে আমা’র কারণে কেন করবে! আমা’র নামটা জড়া’নোর আগে সবারই একবার ভাবা উচিত।

ঢালিউডের জনপ্রিয় এই অ’ভিন’য়শিল্পী সিডনি থে’কে একটি জাতীয় দৈ’নিকে বলেন, একজন মৃ'’ত মানু’ষের সঙ্গে আমাকে জড়িয়ে কথা ব’লাটা খুব বিশ্রী মনে হয়েছে। ওই দৈ’নি’কে শাবনূর বলেন, সালমান ও আ’মাকে জড়িয়ে এই ধরনের কথা কেউ যদিও বলে থাকে, সে’টার আমি ঘোর বিরোধিতা করছি। সালমান শুধু’ই আমা’র নায়ক ছিল, সহশি’ল্পী ছিল, বন্ধু ছিল, এর বাইরে আর কোনো স’ম্পর্ক ছিল না। আমি আগেও বলেছি, তাকে আমি ভাইয়ে’র মতো শ্র'দ্ধা কর’তাম। তার সঙ্গে আমা’র ভাইবোনের স’ম্পর্ক ছিল।

তিনি বলেন, সাল’মান তখন বিবা’হিত ছিল। আর আমি অবি’বাহিত। ওর স্ত্রী’র সঙ্গে’ও আমা’র একটা ভালো স’ম্পর্ক ছিল। সালমানের স্ত্রী’ সবসময় আমা'দের সঙ্গে’ই থাকত। প্রে’মের সম্প’র্কের কিছু একটা যদি 'হতো, এটা তখন সবাই বু’ঝতে পারত। এত বছর পর এই ব্যাপা’রটা নিয়ে আমাকে জ’ড়িয়ে নোং'রা উ’ক্তি করার ব্যাপারটি মো’টেও ভালো লাগছে না। কিছু মানুষ আমাকে জড়ি’য়ে গু'’জব ছড়িয়েছে। এখনো ছড়াচ্ছে।